মেনু নির্বাচন করুন
Text size A A A
Color C C C C
সর্ব-শেষ হাল-নাগাদ: ৭ এপ্রিল ২০১৮

আন্তঃব্যাটালিয়ন ভলিবল চ্যম্পীয়নশীপ-২০১৮


ইভেন্ট তারিখ : 2018-06-30, প্রকাশন তারিখ : 2018-04-01

বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী সিলেট রেঞ্জ কর্তৃক আয়োজিত আন্তঃ ব্যাটালিয়ন ভলিবল চ্যাম্পীয়নশীপ-১৮ জেলা আনসার ও ভিডিপি কার্যালয়, আখালিয়া, সিলেট অনুষ্ঠিত হয়। উক্ত প্রতিযোগিতায় গ্রুপ পর্বে ০৮ টি ব্যাটালিয়ন অংশগ্রহণ করে। গ্রুপ পর্বের বিভিন্ন দলকে পরাজিত করে ০১/০৪/২০১৮ খ্রিঃ তারিখের ফাইনাল ম্যাচে ৫ আনসার ব্যাটালিয়ন গাচ্ছাবিল, মানিকছড়ি, খাগড়াছড়ি ও ১৬ আনসার ব্যাটালিয়ন, হাজাছড়া, সুভলং রাঙ্গামাটি শিরোপা লড়াই করে।

 

ফাইনাল ম্যাচ উপলক্ষ্যে সিলেট আনসার ও ভিডিপি কার্যালয় বর্ণিল সাজে সজ্জিত হয়। উক্ত ম্যাচে উপস্থিত ছিলেন অত্র বাহিনীর  মহাপরিচালক, মেজর জেনারেল শেখ পাশা হাবিব উদ্দিন,এসজিপি, এএফডব্লিউসি, পিএসসি। এ উপলক্ষ্যে আরও উপস্থিত ছিলেন জনাব নিমাই কুমার দাস, পরিচালক (ক্রীড়া ও সংস্কৃতি), জনাব সাইফুল্লাহ রাসেল , পরিচালক(ভারপ্রাপ্ত), সিলেট রেঞ্জ, জনাব সারোয়ার জাহান চৌধুরী, উপ-পরিচালক, সিলেট রেঞ্জ, জনাব শামীম আহমদ, উপ-পরিচালক(সমন্বয়),  জনাব মোঃ ফখরুল আলম, জেলা কমান্ড্যান্ট, সিলেটসহ বিভিন্ন জেলা থেকে আগত জেলা কমান্ড্যান্ট এবং ব্যাটালিয়ন অধিনায়কবৃন্দ। ফাইনাল ম্যাচে তীব্র প্রতিদ্বন্দ্বীতার মাধ্যমে ১৬ আনসার ব্যাটালিয়ন,হাজাছড়া, সুভলং রাঙ্গামাটি চ্যাম্পীয়নশীপ অর্জন করে।

 

মহাপরিচালক মহোদয় বিজয়ী দলকে চ্যম্পিয়ান ট্রফি ও ১ লক্ষ টাকা চেক এবং রানারর্স আপ দলকে ট্রফিসহ ৫০ হাজার টাকার চেক প্রদান করেন। সকল স্তরের কর্মকর্ত-কর্মচারী ও খেলোয়াড়দের শুভেচ্ছা জানিয়ে মহাপরিচালক মহোদয় খেলার সমাপ্তি ঘোষণা করে।


Share with :
Facebook Facebook