মেনু নির্বাচন করুন
Text size A A A
Color C C C C
সর্ব-শেষ হাল-নাগাদ: ৭ এপ্রিল ২০১৮

৩৮ আনসার ব্যাটালিয়নের ফ্লাগ রেইজিং


ইভেন্ট তারিখ : 2018-03-29, প্রকাশন তারিখ : 2018-03-29

শান্তি, শৃঙ্খলা, উন্নয়ন, নিরাপত্তায় সর্বত্র আমরা এই স্লোগানকে সামনে রেখে ঢাকার অদূরেই মানিকগঞ্জ জেলা সদরে ২৯ মার্চ ২০১৮ খ্রি., বৃ্হস্পতিবার বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর ৩৮ আনসার ব্যাটালিয়ন এর ফ্ল্যাগ রেইজিং অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এই ফ্ল্যাগ রেইজিং অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী ও বীর মুক্তিযোদ্ধা জনাব আসাদুজ্জামান খান কামাল, এম.পি, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সচিব মোস্তফা কামাল উদ্দিন মহোদয়, বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সম্মানীয় মহাপরিচালক মেজর জেনারেল শেখ পাশা হাবিব উদ্দিন, এসজিপি, এএফডব্লিউসি, পিএসসি মহোদয়, অতিরিক্ত মহাপরিচালক ও উপ-মহাপরিচালকবৃন্দ, পরিচালকবৃন্দ, এ বাহিনীর অন্যান্য কর্মকর্তাবৃন্দ, মানিকগঞ্জ জেলার জেলা প্রশাসক ও জেলা পুলিশ সুপার ।

৩৮ আনসার ব্যাটালিয়নের ফ্লাগ রেইজিং অনুষ্ঠানে মাননীয় স্বরাষ্ট্র মন্ত্রী ইউনিট কেক কেটে, নীল আকাশে পায়রা উড্ডীয়নের মাধ্যমে অনুষ্ঠানের শুভ উদ্বোধন ঘোষনা করেন। অতঃপর ইউনিটের পতাকা উত্তোলন ও পরিদর্শন বইতে প্রথম স্বাক্ষর করেন।এ অনুষ্ঠানে নব গঠিত ৩৮ আনসার ব্যাটালিয়নের ৪টি চৌকশ ব্যাটালিয়ন আনসার কন্টিনজেন্ট কোম্পনী কমান্ডার জনাব খাদেমুল ইসলামের নেতৃত্বে সশস্ত্র সালাম প্রদান করেন।


Share with :
Facebook Facebook